২০২৩ সালে সেরা টাকা ইনকাম করার অ্যাপ গুলো দেখুন – বাংলা আইটি ব্লগ

সেরা টাকা ইনকাম করার অ্যাপ : বর্তমান সময়ে অনলাইন থেকে টাকা আয় করার জন্য সবচেয়ে সহজ একটি পদ্ধতি হলো টাকা ইনকাম করার অ্যাপ গুলো ব্যবহার করা।

২০২৩ সালে সেরা টাকা ইনকাম করার অ্যাপ গুলো দেখুন
সেরা টাকা ইনকাম করার অ্যাপ

কারণ আজকের দিনে আপনি এমন অনেক ধরনের টাকা ইনকাম করার অ্যাপ দেখতে পারবেন।

যে গুলোতে আপনি অনেক ছোটখাটো কিছু কাজ করার বিনিময়ে মাস শেষে একটা ভালো পরিমাণ টাকা আয় করে নিতে পারবেন।

আর সে কারণে অনেকেই এখন অনলাইন ইনকাম এর স্বাদ পূরণ করার জন্য এই ধরনের টাকা আয় করার অ্যাপ গুলোতে নিয়মিত কাজ করে আসছে।

তো এই মানুষ গুলো যদি তাদের হাতে থাকা মোবাইল ফোনের মাধ্যমে বিভিন্ন এপস থেকে টাকা আয় করে নিতে পারে। তাহলে আপনিও অবশ্যই এই পদ্ধতি অনুসরণ করে অনলাইন ইনকাম করতে পারবেন।

যেহেতু আপনি এই ওয়েবসাইটে এসেছেন, সেহেতু অবশ্যই আপনার হাতে একটি এন্ড্রয়েড মোবাইল ফোন আছে। আর আপনি সেই মোবাইল ফোনের মাধ্যমে টাকা আয় করতে চান।

তো যদি আপনার উদ্দেশ্য অ্যাপস থেকে টাকা আয় করা হয়ে থাকে। তাহলে কিন্তু আপনি একেবারে সঠিক জায়গাতে চলে এসেছেন।

কারণ আজকের আর্টিকেলে আমি আপনার জন্য জনপ্রিয় এবং বিশ্বস্ত কিছু টাকা আয় করার অ্যাপ নিয়ে আলোচনা করব। যে গুলোতে আপনি কোন প্রকার ঝামেলা ছাড়াই কাজ করতে পারবেন।

এবং এই কাজ গুলোর বিনিময়ে আপনি মাস শেষে যে পরিমাণ টাকা আয় করতে পারবেন।

সে টাকা গুলো দিয়ে আপনি নিশ্চিন্তে আপনার পুরো মাসের পকেট খরচ ম্যানেজ করে নিতে পারবেন।

তো আপনি যদি আজকের আলোচিত এই Money Making apps 2023 গুলো সম্পর্কে বিস্তারিত ভাবে জেনে নিতে চান।

তাহলে কিন্তু আপনাকে অবশ্যই আজকের এই পুরো আর্টিকেল টি মনোযোগ সহকারে পড়তে হবে। কারণ এই আর্টিকেলের মধ্যে আমি প্রত্যেকটা অ্যাপস কে বিশদভাবে আলোচনা করব।

আপনার জন্য আরোও লেখা আছে…

এর পাশাপাশি এই টাকা ইনকাম করার অ্যাপ গুলোতে কাজ করার জন্য আপনাকে আসলে কি কি নিয়ম মেনে চলতে হবে।

আপনি কিভাবে টাকা আয় করবেন, টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩ বাংলাদেশ। এবং এই টাকা আয় করার অ্যাপস গুলো থেকে আপনি কিভাবে উইথড্রো দিবেন।

সে নিয়ে আজকে আমি আপনার সাথে বিস্তারিত তথ্য আলোচনা করব।

সে জন্য চেষ্টা করবেন আজকের পুরো আর্টিকেল টি মনোযোগ দিয়ে পড়ার। না হলে আপনার অনেক কিছুই অজানা থেকে যাবে।

2023 সালে ইনকাম করার অ্যাপ আছে কি?

আমাদের মধ্যে এমন অনেক মানুষ আছেন। যারা মূলত আগের বছর গুলো তে এই ধরনের টাকা ইনকাম করার অ্যাপ গুলো থেকে দীর্ঘদিন ধরে কাজ করেছিলেন।

তবে সে গুলোর মধ্যে অনেক অ্যাপস রয়েছে। যেগুলো বর্তমান সময়ে আর কাজ করে না। আবার কিছু কিছু অ্যাপস আছে যেগুলো এখন পর্যন্ত খুব সুন্দর ভাবে কাজ করে আসছে। 

তো এই পরিস্থিতির মধ্যে অনেকের মনে একটি প্রশ্ন জেগে থাকতে পারে যে। বর্তমান সময়ে ভাল কোন টাকা ইনকাম করার অ্যাপ আছে কিনা।

আপনার মনে যদি এই ধরনের প্রশ্ন জেগে থাকে। তাহলে আমি আপনাকে বলবো যে, বর্তমান সময়ে কিন্তু আপনি এই ধরনের অনেক প্রকার অ্যাপস দেখতে পারবেন।

যে অ্যাপস গুলোতে মূলত খুব সুন্দর ভাবে কাজ করা যায়। এবং এই অ্যাপস গুলো থেকে বিশ্বস্ততার সাথে পেমেন্ট নেওয়া যায়।

কারণ আপনাকে একটা বিষয়ে বুঝতে হবে যে, এই অ্যাপ গুলো থেকে আপনি যেরকম টাকা আয় করতে পারবেন। ঠিক তেমনি ভাবে যারা এই ধরনের আয় করার অ্যাপস তৈরি করে থাকে।

তারাও কিন্তু এগুলো থেকে বিপুল পরিমাণ টাকা আয় করে থাকে। আর যতদিন অনলাইন জগত থাকবে, ততদিন কিন্তু এই ধরনের টাকা আয় করার অ্যাপস গুলো থাকবে।

তাই এ নিয়ে কোন চিন্তা করার দরকার নেই যে, বর্তমান সময়ে টাকা ইনকাম করার অ্যাপস আছে কি না।

বরং আপনাকে খুঁজে নিতে হবে যে, বর্তমান সময় আসলে কোন কোন অ্যাপস গুলো তে কাজ করলে আপনি বিশ্বস্ততার সাথে পেমেন্ট নিতে পারবেন।

এবং কোন অ্যাপস গুলোতে এখন পর্যন্ত খুব সহজ সহজ কাজ পাওয়া যায়।

কোন এপ থেকে টাকা আয় করা যাবে?

প্রিয় পাঠক, উপরের আলোচনা থেকে আপনি জানতে পারলেন যে, বর্তমান সময়ে বিভিন্ন ধরনের টাকা আয় করার অ্যাপ রয়েছে।

এবং আজকের দিনেও কিন্তু আপনার মতো এমন অনেক মানুষ আছেন। যারা মূলত তাদের হাতে থাকা মোবাইল ফোন দিয়ে। এই ধরনের টাকা আয় করার অ্যাপ গুলোর থেকে প্রচুর পরিমাণ টাকা আয় করে আসছে।

তবে এখন জানার বিষয় হল যে, সেই অ্যাপস গুলো আসলে কি কি। আর যদি আপনি সেই অ্যাপস গুলো সম্পর্কে জানতে চান।

তাহলে অবশ্যই আপনাকে নিচের আলোচিত আলোচনা গুলোত মনোযোগ সহকারে নজর রাখতে হবে।

কেননা এবার আমি সেই টাকা ইনকাম করার অ্যাপ গুলো নিয়ে বিস্তারিত ভাবে আলোচনা করব।

গুগল ওপিনিয়ন রিওয়ার্ডস (Google Opinion Rewards)

আপনি যদি ভারতের দিকে লক্ষ্য করেন। তাহলে আপনি দেখতে পারবেন যে বর্তমান সময়ে গোটা ভারতবর্ষে গুগল অপিনিয়ন রিওয়ার্ডস সবচেয়ে জনপ্রিয় একটি টাকা ইনকাম করার অ্যাপ।

আজকের দিনে এই অ্যাপটি প্রায় অনেক মানুষ এর মোবাইল ফোন গুলোতে ব্যবহার করা হয়। কারণ এটি হলো অনেক বিশ্বস্ত একটি অ্যাপস এবং এখানে আপনি যে প্রকার কাজ গুলো পাবেন।

সে গুলো শিখতে আপনাকে তেমন একটি সময় লাগবে না। আর সেই কারণে কিন্তু বর্তমান সময়ে প্রায় অধিকাংশ মানুষ টাকা ইনকাম করার অ্যাপ গুলোর মধ্যে এই অ্যাপস কে সবচেয়ে বেশি ব্যবহার করে থাকে।

আর সবচেয়ে ভালো লাগার মতো বিষয় হল যে, এটি সম্পূর্ণভাবে গুগলের নিজস্ব একটি প্রোডাক্ট। তাই এখানে আপনি একেবারে নিশ্চিন্তে কাজ করতে পারবেন।

তো এখন আপনাকে জেনে নিতে হবে যে, এই অ্যাপস থেকে টাকা আয় করার জন্য আপনাকে আসলে কি কি কাজ করতে হবে।

তবে শুরুতেই আমি একটা কথা বলে রেখেছি যে, আপনি যদি এই অ্যাপস এর মধ্যে কাজ করতে চান। তাহলে এখানে আপনি অনেক সহজ সহজ কাজ দেখতে পারবেন। যেমনঃ

  1. প্রথমত এখানে আপনি বেশ কিছু সার্ভে জব দেখতে পারবেন।
  2. এই সার্ভে গুলোর মধ্যে আপনাকে ছোট ছোট কিছু প্রশ্ন করা হবে। এবং আপনি সেই প্রশ্ন গুলোর উত্তর প্রদান করবেন।
  3. আর আপনি যখন এই সার্ভে গুলোতে থাকা প্রশ্ন গুলোর সঠিক উত্তর প্রদান করবেন। তখন কিন্তু আপনাকে তার বিনিময়ে কিছু পরিমাণ টাকা দেয়া হবে।
  4. তবে আপনি চাইলে এই অ্যাপস এর মধ্যে পেইড সার্ভে করতে পারবেন। যেখানে আপনি আরও অধিক প্রশ্ন দেখতে পারবেন। এবং এই প্রশ্ন গুলোর উত্তর দেওয়াতে আপনি আরও বেশি করে টাকা আয় করতে পারবেন।

তো এই অ্যাপস এর মধ্যে আপনি শুধুমাত্র ছোট ছোট প্রশ্ন সম্বলিত কিছু সার্ভে জব দেখতে পারবেন। আর আপনি যদি এই অ্যাপস এ কাজ করতে চান।

তাহলে কিন্তু অবশ্যই আপনাকে এই সার্ভেতে থাকা ছোট ছোট প্রশ্ন গুলোর সঠিক উত্তর দিতে হবে। কিন্তু আপনি যদি এই সার্ভে থেকে দেওয়া প্রশ্ন গুলোর ভুল উত্তর প্রদান করেন।

তাহলে কিন্তু আপনি কোন প্রকার টাকা পাবেন না।

আপনি যদি এই টাকা ইনকাম করার জন্য এই অ্যাপ টি ব্যবহার করতে চান। তাহলে আপনাকে গুগল প্লে স্টোরে যেতে হবে।

এবং গুগল প্লে স্টোরে যাওয়ার পরে আপনাকে এই অ্যাপস টি ডাউনলোড করে নিতে হবে।

আর আপনি এই অ্যাপস এর মধ্যে যে পরিমাণ টাকা আয় করতে পারবেন। সেই টাকা গুলো আপনি বিভিন্ন সিনেমার টিকেট, অনলাইন শপিং, গুগল প্লে স্টোর শপিং করতে পারবেন।

শিরোজ (Sheroes)

এই অ্যাপসকে মূলত মেয়েদের জন্য তৈরি করা হয়েছে। যদি আপনি একজন মেয়ে হয়ে থাকেন, এবং আপনি যদি অনলাইন থেকে টাকা আয় করতে চান।

তাহলে আপনার জন্য এই টাকা আয় করার অ্যাপ টি অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কেননা এটি হলো মোবাইল দিয়ে টাকা ইনকাম করার জন্য সবচেয়ে উপযুক্ত একটি অ্যাপ।

যেখানে আপনি টাকা আয় করার পাশাপাশি বিভিন্ন রকমের সুরক্ষা পাবেন।

চলুন এক নজরে দেখে নেয়া যাক যে, এই অ্যাপস এর মধ্যে আসলে কি কি কাজ রয়েছে। এবং কিভাবে একটি মেয়ে এই অ্যাপস থেকে টাকা আয় করতে পারবে।

এই অ্যাপস টি শুধুমাত্র মেয়ে অথবা মহিলাদের জন্য তৈরি করা হয়েছে। কেননা এই অ্যাপস এর ভেতর আপনি নিরাপদ, সহানুভূতি সম্পন্ন এবং সামাজিক নির্ভরযোগ্য একটি প্লাটফর্ম খুঁজে পাবেন।

যদিওবা এর মধ্যে শুধুমাত্র চ্যাট ভিত্তিক ফিচার রয়েছে। যেমন ধরুন, আপনি একজন মেয়ে হয়ে যদি আপনার কোন ধরনের সমস্যা হয়ে থাকে।

আপনি আরোও পড়তে পারেন…

তাহলে কিন্তু আপনি এই অ্যাপস এর মাধ্যমে বিভিন্ন হেলপ্লাইন এর সহায়তা নিতে পারবেন। কারণ এটি হলো মহিলাদের একত্র করার জন্য সবচেয়ে জনপ্রিয় একটি সামাজিক নেটওয়ার্ক অ্যাপ।

প্রথমত আপনি যদি আপনার মোবাইল ফোনে এই অ্যাপস টি ইন্সটল করেন। তাহলে কিন্তু আপনি একেবারে বিনামূল্যে বিভিন্ন খাবার তৈরি করার রেসিপি, নানা ধরনের স্বাস্থ্য সম্পর্কিত টিপস।

এর পাশাপাশি আপনি যদি কোনো আইনি সহায়তা নিতে চান। সেক্ষেত্রে কিন্তু আপনি এই অ্যাপস এর মধ্যে বিনামূল্যে এই সুযোগ সুবিধা গুলো ভোগ করতে পারবেন।

এর পাশাপাশি যেসব মেয়েরা ফ্যাশন এর দিকে যথেষ্ট আগ্রহী। তারা বিনামূল্যে এই অ্যাপসের মাধ্যমে বিভিন্ন বিষয়ে সম্পর্কিত তথ্য জেনে নিতে পারবেন।

এখন হয়তোবা আপনি ভাবছেন যে, এই অ্যাপস এর মধ্যে তো শুধুমাত্র সুযোগ সুবিধার কথা বলা হয়েছে। তাহলে কিভাবে এই অ্যাপস দিয়ে আপনি টাকা আয় করবেন।

যদি আপনার মনে এই ধরনের প্রশ্ন জেগে থাকে। তাহলে আমি আপনাকে বলবো যে, এই অ্যাপস এর মধ্যে এক প্রকার রিসেলিং পদ্ধতি রয়েছে।

যেখানে মূলত আপনি কোন অনলাইন কোম্পানির নির্দিষ্ট কিছু পণ্যকে সেল করে দিয়ে টাকা আয় করতে পারবেন।

ইউ স্পিক উই পে (You Speak We Pay)

প্রায় 2 লক্ষ এর মত ইউজার নিয়ে 2022 সালে সবচেয়ে জনপ্রিয় একটি অ্যাপ হল, ইউ স্পিক উই পে (You Speak We Pay).

আর সময় অতিবাহিত হওয়ার সাথে সাথে বর্তমান সময়ে এই অ্যাপসটির ব্যবহারকারীর সংখ্যা ব্যাপক পরিমাণে বৃদ্ধি পাচ্ছে।

সবচেয়ে অবাক করার মত বিষয় হল যে, আপনি যদি এই অ্যাপস এর মাধ্যমে টাকা ইনকাম করতে চান। তাহলে কিন্তু আপনাকে খুব বেশি একটা পরিশ্রম করতে হবে না।

বরং আপনি অনেক সহজ একটি কাজ করার মাধ্যমে টাকা ইনকাম করার অ্যাপ থেকে আয় করে নিতে পারবেন।

যে কারণে আজকের দিনে প্রায় অধিকাংশ মানুষ এই অ্যাপটি তাদের ফোনে ইন্সটল করেছে। এবং তারা দীর্ঘদিন থেকে এই অ্যাপসের মাধ্যমে আয় করে আসছে।

তো আপনি যদি এই অ্যাপ থেকে টাকা আয় করতে চান। তাহলে আপনাকে খুব সহজ একটা কাজ করতে হবে। আর সেই সহজ কাজটি হল, এসএমএস পড়া।

অর্থাৎ যখন আপনি এই অ্যাপস টি আপনার মোবাইল ফোনে ইন্সটল করবেন। তখন আপনার ফোনের বেশকিছু এসএমএস আসবে। আর আপনাকে সেই এসএমএস গুলো পাঠ করতে হবে।

এবং আপনি যদি এই সহজ কাজটি করেন। তাহলে কিন্তু এই সহজ কাজ করার বিনিময়ে আপনি ভালো পরিমাণ টাকা আয় করে নিতে পারবেন।

আর আমার মনে হয় যে এই সহজ কাজটি করার জন্য আপনাকে খুব বেশি একটা সময় দিতে হবে না।

আর্নকরো (EarnKaro)

আপনি যদি মোবাইল দিয়ে টাকা ইনকাম করার জন্য ভালো কোন টাকা ইনকাম করার অ্যাপ খুঁজে থাকেন। তাহলে আমি আপনাকে বলব যে আপনার আর্ন করো (EarnKaro) অ্যাপস এর মধ্যে কাজ করা উচিৎ।

কেননা এই অ্যাপস টি মূলত টাটা কোম্পানি থেকে প্রস্তুত করা হয়েছে। তাই এ কথাটা খুব বিশ্বস্ততার সাথে বলা যায় যে। আপনি এখানে কোন প্রকার প্রতারণা হওয়ার সম্ভাবনা থাকবে না।

বরং এখানে আপনি খুবই সততার সাথে কাজ করতে পারবেন। এবং আপনি যে টাকা গুলো আয় করতে পারবেন। সেগুলো আপনি নিশ্চিন্তে উইড্রো দিতে পারবেন।

এবং এই অ্যাপসের মাধ্যমে যদি আপনি টাকা আয় করতে চান। তাহলে অবশ্যই আপনাকে তাদের রেফারেল প্রোগ্রামের অংশগ্রহণ করতে হবে।

তো আপনি যদি এই অ্যাপস এর মাধ্যমে টাকা আয় করতে চান। তাহলে সবার আগে আপনাকে আপনার ফোনে উক্ত অ্যাপটি ইনস্টল করে নিতে হবে।

এবং যখন আপনি এই অ্যাপসটি আপনার ফোনে ইন্সটল করবেন। তারপর আপনি এই অ্যাপসে প্রবেশ করার সাথে সাথেই কিছু রেফারেল লিংক দেখতে পারবেন।

মূলত এই লিংক গুলো আপনাকে আপনার পরিচিত ব্যক্তিদের নিকট পাঠাতে হবে। এবং এই অ্যাপস এর ব্যবহারকারী বৃদ্ধি করার জন্য সহায়তা করতে হবে।

যদি আপনি সফল ভাবে এই কাজটি করতে পারেন। তাহলে কিন্তু আপনার প্রতি রেফারেল এর বিনিময় ভালো পরিমাণ একটা কমিশন নিতে পারবেন।

গ্রো (Groww)

আমাদের মধ্যে এমন অনেক মানুষ রয়েছেন যারা মূলত ট্রেডিং করতে অনেক বেশি পছন্দ করে। যে মানুষ গুলো আসলে এই ট্রেডিং কে সবচেয়ে বেশি পছন্দ করে।

তাদের জন্য উপযুক্ত একটি অ্যাপ হলো গ্রো (Groww)। যেখানে আপনি নিশ্চিন্তে ট্রেডিং করতে পারবেন।

এবং আপনি আপনার পছন্দমত বিভিন্ন ধরনের কোম্পানির শেয়ার কিনে নিতে পারবেন। আবার আপনি চাইলে আপনার যদি কোন নিজস্ব শেয়ার থাকে।

তাহলে আপনি এই অ্যাপসের মাধ্যমে তা বিক্রি করে দিতে পারবেন। অবাক করার মত বিষয় হলো, যখন আপনি এই অ্যাপস টি আপনার ফোনে ইন্সটল করবেন।

তখন আপনি এসআইপি ও মিউচ্যুয়াল ফান্ড এর মধ্যে বিনিয়োগ করার সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।

তবে আপনি যদি এই শেয়ার কেনাবেচা কিংবা অর্থের বিনিয়োগ না করে এই অ্যাপস থেকে টাকা আয় করতে চান। তাহলে আপনার জন্য অন্য একটি পদ্ধতি রয়েছে।

আপনাকে সেই পদ্ধতিটি অনুসরণ করতে হবে। আর সেটি হল আপনাকে এই অ্যাপসের মধ্যে থাকা রেফারেল প্রোগ্রামে অংশগ্রহণ করতে হবে।

মূলত যখন আপনি এই অ্যাপস এর মধ্যে নতুন একটি একাউন্ট তৈরি করবেন। তখন আপনাকে একটি রেফারেল কোড দেয়া হবে।

এবং আপনি এই রেফারেল কোডটি আপনার পরিচিত ব্যক্তিদের মধ্যে যত বেশি মানুষকে রেফার করে নতুন অ্যাকাউন্ট তৈরি করাতে পারবেন।

আপনার এই অ্যাপস থেকে টাকা আয় করার পরিমাণ ঠিক ততো বেশি বৃদ্ধি পাবে।

স্টেপবেট (StepBet)

যদি আপনার নিয়মিত হাঁটাচলা করার অভ্যাস থাকে। তাহলে আপনার জন্য রয়েছে বিশেষ একটি সুখবর। কেননা এখন আপনি এই হাঁটাচলা করার বিনিময়ে  টাকা আয় করতে পারবেন।

হ্যাঁ! আপনি ঠিকই দেখেছেন, কারণ বর্তমান সময়ে স্টেপবেট (StepBet) নামক একটি অ্যাপস ডেভলপ করা হয়েছে। যে এপস এর মধ্যে বিশেষ কিছু চ্যালেঞ্জ রয়েছে।

আর সেই চ্যানেল গুলোর মধ্যে অন্যতম কিছু চ্যালেঞ্জ হলো আপনাকে হাঁটতে হবে। আর আপনি যদি তাদের দেওয়া চ্যালেঞ্জ গুলো মেনে হাঁটাচলা করার মাধ্যমে পূরণ করতে পারেন।

তাহলে কিন্তু আপনি এই অ্যাপস থেকে টাকা আয় করতে পারবেন।

যদিও প্রথমবার এই কথাটি শোনার পর আপনার কাছে অবিশ্বাস্য মনে হতে পারে। কিন্তু এই অ্যাপসটি থেকে আপনি সত্যিই এই হাঁটাহাঁটি করার মাধ্যমে টাকা আয় করে নিতে পারবেন।

তো আপনি যদি টাকা আয় করার জন্য আপনার ফোনে এই অ্যাপসটি ইন্সটল করেন। তাহলে প্রথম অবস্থায় আপনাকে আপনার নিজস্ব কিছু ইনফরমেশন দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

তারপর এই অ্যাপস আপনাকে বেশ কিছু চ্যালেঞ্জ প্রদান করবেন। এবং আপনাকে প্রতিনিয়ত সেই চ্যালেঞ্জ গুলো পূরণ করতে হবে।

আর আপনি যদি তাদের চ্যানেল অনুযায়ী টার্গেট পূরণ করতে পারেন। তাহলে কিন্তু আপনি এই অ্যাপস থেকে একটা মোটা অংকের টাকা আয় করে নিতে পারবেন।

কিন্তু আপনি যদি তাদের দেয়া এই চ্যালেঞ্জ গুলো পূরণ করতে না পারেন। তাহলে আপনার টাকা আয় করার মতো কোনো আর অপশন থাকবে না।

কয়েনটিপলাই (Cointiply)

যেহেতু আপনি অনলাইনে ইনকাম করার জন্য সার্চ করেছেন। সেহেতু অবশ্যই আপনি বিভিন্ন ধরনের ডিজিটাল কারেন্সি এর নাম শুনে থাকবেন।

যেমন, বিটকয়েন, ডগি কয়েন, লাইট কয়েন ইত্যাদি। তো আপনি যদি এই ধরনের কারেন্সি পছন্দ করে থাকেন।

তাহলে আপনার জন্য উপযুক্ত একটি টাকা ইনকাম করার অ্যাপ হবে কয়েনটিপলাই (Cointiply)।

কেননা এই টাকা আয় করার অ্যাপ এর মধ্যে আপনি অনেক সহজ সহজ কাজ করার বিনিময়ে এই ধরনের ডিজিটাল কারেন্সি ইনকাম করতে পারবেন।

আর সে কারণেই মূলত এই অ্যাপ এর জনপ্রিয়তা ক্রমাগত ভাবে বেড়ে উঠছে। আর আমাদের দেশের পাশাপাশি ভারতেও এই অ্যাপটির যথেষ্ট পরিমাণ ব্যবহার করা হচ্ছে।

এই অ্যাপস এর মধ্যে আপনি অনেক সহজ সহজ কাজ দেখতে পারবেন। যেমন আপনাকে কোন অ্যাপস ইন্সটল করতে হবে।

কোন ওয়েবসাইট ভিজিট করতে হবে কিংবা এই অ্যাপস এর ভেতরে থাকা কিছু ভিডিও দেখতে হবে। আর এই সহজ কাজ গুলো করার মাধ্যমে আপনি বর্তমান সময়ে ডিজিটাল কারেন্সি আয় করে নিতে পারবেন।

আর আজকের আলোচিত যত গুলো টাকা ইনকাম করার অ্যাপ নিয়ে কথা বলা হয়েছে। তার মধ্যে সবচেয়ে ভালো একটি অ্যাপ হলো কয়েনটিপলাই (Cointiply)।

তাই আপনি নিশ্চিন্তে এই অ্যাপটির মধ্যে কাজ করতে পারবেন। এবং আপনি বিশ্বস্ততার সাথে এই অ্যাপস থেকে টাকা উত্তোলন করতে পারবেন।

রোজধন (Roz Dhan)

যারা মূলত কয়েক বছর আগে থেকে এই ধরনের টাকা ইনকাম করার অ্যাপ গুলোতে কাজ করে আসছে। তারা অবশ্যই এই অ্যাপটির সাথে পরিচিত।

কেননা এই অ্যাপসটি দীর্ঘদিন থেকে বিশ্বস্ততার মাধ্যমে কাজ করে আসছে। এবং আপনাদের মধ্যে এমন অনেক মানুষ রয়েছেন।

যারা মূলত এই এপস থেকে বেশ ভালো পরিমাণ টাকা আয় করে নিতে পেরেছে। আর সে কারণে এই অ্যাপসটির জনপ্রিয়তার শুরু থেকে এখন পর্যন্ত কোন অংশে কমেনি।

বরং যত দিন অতিবাহিত হচ্ছে, ঠিক ততো বেশি ইউজারের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। তাই আপনিও এই অ্যাপসটি তে কোন প্রকার ঝামেলা ছাড়াই কাজ করতে পারবেন।

এবং এখানে আপনি কাজ করে যে পরিমাণ টাকা আয় করতে পারবেন। সেগুলো আপনি নিশ্চিন্তে পেমেন্ট নিতে পারবেন।

সবচেয়ে মজার বিষয় হল আপনি যদি এই টাকা ইনকাম করার অ্যাপ এর মধ্যে কাজ করেন। তাহলে আপনি এর মধ্যে সবচেয়ে সহজ কাজ গুলো দেখতে পারবেন।

আপনি আরোও দেখতে পারেন…

যেমন, প্রথমত আপনি এই অ্যাপ থেকে বিভিন্ন ধরনের নিউজ পড়ে টাকা আয় করতে পারবেন। আপনার ফোনে অ্যাপ ইন্সটল করে টাকা আয় করতে পারবেন।

এর পাশাপাশি আপনি ভিডিও দেখে, সার্ভে জব করার মাধ্যমে টাকা আয় করতে পারবেন। আপনি যদি এই অ্যাপ এর মধ্যে নিয়মিত কাজ করেন।

তাহলে কিন্তু আপনি প্রতিমাসে 6 থেকে 7 হাজার টাকা পর্যন্ত আয় করে নিতে পারবেন। তাই আপনি যদি ভাল কোন টাকা আয় করার অ্যাপ খুঁজে থাকেন।

তাহলে অন্ততপক্ষে একবার হলেও এই অ্যাপসটি ব্যবহার করে দেখবেন। আশাকরি আপনার অনেক ভালো লাগবে।

আমাদের কিছু কথা

প্রিয় পাঠক, আর্টিকেল এর শুরুতেই আমি বলেছিলাম যে আমি আজকের আর্টিকেলে আপনার কে জনপ্রিয় কিছু টাকা ইনকাম করার অ্যাপ এর সাথে পরিচয় করিয়ে দিব।

যে এপ গুলো থেকে আপনি প্রতি মাসে 8 থেকে 10 হাজার টাকা পর্যন্ত আর করে নিতে পারবেন।

আর সেজন্য আমি আজকে আপনাকে এমন সব অ্যাপ এর সাথে পরিচয় করিয়ে দিয়েছি। যে গুলোতে আপনি অনেক ছোটখাটো কাজ করার বিনিময়ে টাকা আয় করতে পারবেন।

আশা করি আজকের আলোচিত টাকা আয় করার অ্যাপ গুলো আপনার অনেক বেশি ভালো লেগেছে।

এবং আপনি যদি অনলাইনে ইনকাম রিলেটেড আরো অজানা বিষয় সম্পর্কে জানতে চান। তাহলে অবশ্যই আমাদের সাথে থাকবেন।

আর্টিকেলের এই পর্যন্ত আসার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

25 thoughts on “২০২৩ সালে সেরা টাকা ইনকাম করার অ্যাপ গুলো দেখুন – বাংলা আইটি ব্লগ”

    1. ঠিক আছে আমাদের ব্লগে অনেক লেখা আছে আপনি সেখান থেকে দেখে নিতে পারেন ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top